Home / মিডিয়া নিউজ / আমি আর অভিনয় করতে পারব না, সিনেমা করা ছেড়ে দেব: পূজা চেরি

আমি আর অভিনয় করতে পারব না, সিনেমা করা ছেড়ে দেব: পূজা চেরি

বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি শিশুশিল্পী থেকে তিনি অভিনয়

এর সাথে নিজেকে সম্পৃক্ত করেছেন এবং তার অনবদ্য অভিনয় দেখে দর্শক রীতিমত মুগ্ধ শিশুশিল্পী

হিসেবে তিনি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন এবং হয়েছেন ব্যাপক প্রশংসা এরপর তিনি সিনেমাতে

অভিনয় করেন এবং সেখানেও ব্যাপকভাবে সাড়া ফেলে দেন এর কারণ হচ্ছে তার সুনিপুণ অভিনয়

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা বনে যাওয়া ঢালিউডের সম্ভাবনাময়ী অভিনেত্রী পূজা চেরি। যিনি এখন হয়ে উঠেছেন অনেকেরই পছন্দের নায়িকা। এই পর্যন্ত তিনি ’নূরজাহান’, ’দহন’, ’পোড়ামন-২’, ’প্রেম আমার-২’, ’জ্বীন’, ’শান’, ’সাইকো’ সিনেমায় অভিনয় করেছেন।

বর্তমানে ভাইয়ের বিয়ে নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ নায়িকা। পাশাপাশি সিনেমার চিত্রায়ণ এবং বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন তিনি। ব্যস্ততার মাঝে নিজেকে ফিট রাখতে জিম করতেও ভোলেন না পূজা। ফেসবুকেও শেয়ার করেছেন তার শারীরিক কসরতের এক ঝলক।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, অন্য সব কিছু মিস হলেও ফিট থাকতে ব্যায়াম করা মিস দেই না। যদিও আমি বেশি খেলেও তেমন মুটিয়ে যাই না। তবুও জিম করি নিয়মিত। জিম করার বিষয়ে কোনো ছাড় নেই।

খুব বেশি খেতে পছন্দ করেন না পূজা। বলেন, আরে না না, খাওয়া-দাওয়ার প্রতি আমার লোভ কম। আমাকে তো জোর করেও খাওয়ানো যায় না। আমার মনে হয় মোটা হয়ে গেলে আমি আর অভিনয় করতে পারব না, সিনেমা করাই ছেড়ে দেব।

এদিকে পূজা চেরি অভিনয় করছেন সরকারি অনুদানের সিনেমা ’হৃদিতা’ এবং সৈকত নাসির পরিচালিত ’ক্যাশ’ সিনেমায়। এছাড়া চুক্তিবদ্ধ হয়েছেন আরো কয়েকটিতে। সেগুলোর ঘোষণা আনুষ্ঠানিকভাবেই আসবে বলে জানা গেছে।

তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি খুব অল্প সময়ে তিনি সিনেমা জগতে আলোড়ন সৃষ্টি করেছেন মূলত

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে কাজ করছেন অনেক দিন থেকেই তবে বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যমে তিনি ব্যাপকভাবে আলোচনায় এসেছিলেন এরপর যখন তিনি অভিনয়ে আসেন তখন তার অনবদ্য অভিনয় দেখে দর্শক পরিচালক সবাই হতবাক হয়ে গিয়েছিল এবং এরপর থেকে একের পর এক সিনেমায় অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি এবং নিজের সবটুকু দিয়ে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেত্রী

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *