Home / মিডিয়া নিউজ / ব্যয়বহুল গাড়ি কিনে আলোচনায় তিন নায়িকা, কার টা কত দামি জেগেছে কৌতূহুল

ব্যয়বহুল গাড়ি কিনে আলোচনায় তিন নায়িকা, কার টা কত দামি জেগেছে কৌতূহুল

এবার ব্যয়বহুল গাড়ি কিনে আলোচনায় বাংলাদেশী তিন নায়িকা যারা হলেন পরীমনি অপু বিশ্বাস এবং

তানহা তাসনিয়া তবে চলমান এই বিপর্যয়ের মধ্যে তাদের গাড়ি কেনা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে সর্বত্র

২০২০ সাল অর্থাৎ মহামারির বছর। এই বছরটা সবারই খুব বাজেভাবে কেটেছে। ঘরবন্দি জীবন কাটাতে হয়েছে সারাবিশ্বকেই।

এই বছরের অধিকাংশ সময়ই মানুষের কেটেছে কর্মহীনতায়। করোনা মহামারিতে ঘরবন্দি থেকেছেন দেশের শোবিজ তারকারাও। তাই বলে শখ পূরণে ঘাটতি রাখেননি তারা। বিলাসি জীবনযাপনে অনেকেই এগিয়ে ছিলেন। তিনজন নায়িকা নতুন মডেলের গাড়ি কিনে আলোচনায় আসেন এ বছর।

’গ্ল্যামার কন্যা’খ্যাত পরীমনির গাড়ি-বিলাস নতুন কিছু নয়। বিভিন্ন সময় গাড়ি কিনে আলোচনার জন্ম দিয়েছেন এই নায়িকা।

চলতি বছর সাড়ে তিন কোটি টাকার ইতালিয়ান অভিজাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট অটোমোবাইলসের জনপ্রিয় ব্র্যান্ড মাসেরাতি গাড়ি কেনেন তিনি। রয়েল ব্লু রঙের এই গাড়ি তার সংগ্রহশালা সমৃদ্ধ করবে এতে কোনো ভুল নেই। মাঝখানে একটি নীল রঙের এন্টিক গাড়ি, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চারও কিনেছেন এই নায়িকা। আর এ সবই তার ব্যক্তিগত সংগ্রহশালার জন্য।

এর কিছুদিন পর ’ঢালিউড কুইন’খ্যাত অপু বিশ্বাস নামি কোম্পানির দামী একটি গাড়ি কিনেছেন। অডি লাল রঙয়ের থ্রি সেলুন গাড়ি কিনে তিনিও আলোচনায় আসেন।

এদিকে লেটেস্ট মডেলের বিএমডব্লিউ গাড়ি কিনে রীতিমত শোরগোল ফেলে দেন নায়িকা তানহা তাসনিয়া। ৮৫ লাখ টাকা দামের এই গাড়ি ব্যাংক লোন করে কিনেছেন বলে জানান এই নায়িকা।

বাংলাদেশের বর্তমান সময়ের তিনজন জনপ্রিয় অভিনেত্রী এর বিলাসবহুল গাড়ি কেনার খবর এখন ব্যাপকভাবে প্রচারিত হচ্ছে সর্বত্র সামাজিক যোগাযোগ মাধ্যম এবং

গণমাধ্যমের তাদের এই গাড়ি কেনার খবর ছয়লাভ হয়েছে করোনা ভাইরাস এর এই কঠিন সময়ে তারা গাড়ি কিনেছে এটা নিয়ে অনেকের মাঝেই নানান প্রশ্ন জেগেছে এবং সেইসাথে কে কার থেকে কত ভালো গাড়ি কিনেছে সেটা নিয়ে একরকম প্রতিদ্বন্দ্বিতায় চলছে নিজেদের মধ্যে এবং দর্শকদের মাঝে ও লক্ষ্য করা যাচ্ছে এই প্রতিদ্বন্দ্বীতা তবে সেটা বিতরকের

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *