Home / মিডিয়া নিউজ / ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও শ্বশুরের দেখা পাননি অক্ষয়

ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও শ্বশুরের দেখা পাননি অক্ষয়

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি হলো অক্ষয়-টুইঙ্কেল দম্পতি। তারা দুজনেই তারকা

অঙ্গনের মানুষ এবং দুজনেই ক্যারিয়ারের ভালো পর্যায়ে ছিল ওই সময়টাতে। সিনেমার মাধ্যমেই

তাদের পরিচয় ভালোলাগা এরপর প্রেম-বিয়ে। বিয়ের পর অবশ্য অক্ষয় নিয়মিত সিনেমা করলেও

তার স্ত্রী টুইঙ্কেল সিনেমা কে বিদায় জানান স্বামী সন্তান সংসার নিয়ে সর্বদা ব্যস্ত তিনি এছাড়াও তিনি লেখালেখি করে থাকেন তার লেখাগুলো ব্যাপক জনপ্রিয় ভারতে। তাদের দাম্পত্য জীবনের গল্প অনেকেই কমবেশি জানা কিন্তু তবুও মাঝেমধ্যে অনেক ঘটনা যা মানুষের অজানা তা প্রায় চলে আসে আলোচনায়

টুইঙ্কেল খান্নাকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার সময় তার বাবা রাজেশ খান্নাকে রাজি করাতে অক্ষয় কুমারকে ঝক্কি পেরোতো হয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা নেই। কিন্তু জানেন কী ১১ বছর আগে এই খিলাড়ি তারকাকে তার শ্বশুরের সঙ্গে দেখা করার জন্য অনেক দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছিল! যদিও বা অক্ষয় তখনও রাজেশের জামাতা হননি। বলিউড ইন্ডাস্ট্রিতে আসার আগে কমবেশি সকলকেই অনেক কষ্ট করতে হয়। অক্ষয় কুমারও তার ব্যতিক্রম ছিলেন না। ১৯৯১ সালে ’সুগান্ধ’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেন।

এদিকে, ১৯৯০ সালে ’জয় শিব শঙ্কর’ ছবির মধ্য দিয়ে রাজেশ খান্না প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন। ছবিটির জন্য ডিম্পল কাপাডিয়া ও জিতেন্দ্রকে আগেও নির্বাচন করা হয়েছিলো। কিন্তু তবুও একটি নতুন মুখের সন্ধান করছিলেন নির্মাতারা।

বিষয়টি জানার পরই অক্ষয় কুমার রাজেশ খান্নার সঙ্গে দেখা করার জন্য তার স্টুডিওতে গিয়েছিলেন। যেখানে তিন থেকে চার ঘণ্টা অপেক্ষা করেছিলেন অক্ষয়। কিন্তু রাজেশ খান্না এতোটাই ব্যস্ত ছিলেন যে তার সঙ্গে দেখা করতে পারেননি তিনি।

যে চরিত্রে অভিনয়ের জন্য রাজেশ খান্নার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন অবশেষে সেই চরিত্রটি চলে যায় চাঙ্কি পাণ্ডের কাছে।

প্রসঙ্গত, বলিউডের অন্যতম সেরা অভিনেতা অক্ষয় কুমার। বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেতা বলা হয় তাকে। তিনি বলিউডের অন্যান্য যেসব জনপ্রিয় অভিনেতার রয়েছে তাদের থেকেও সংখ্যায় বেশি সিনেমা করে থাকেন অনেকে তাকে খিলাড়ি খ্যাত অভিনেতা বলে আখ্যায়িত করে। শুধুমাত্র অভিনয় যে তিনি শক্তিমান তা নয় অর্থনৈতিক দিক দিয়েও তিনি বলিউডে সবার শীর্ষে অবস্থান করছে। সেলিব্রেটিদের নিয়ে করা জরিপ ফোর্বসের তালিকায় বলিউডের সর্বোচ্চ ধনী তারকাদের মধ্যে অক্ষয় এর অবস্থান প্রথমে

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *