Home / মিডিয়া নিউজ / আমি দুই নৌকায় পা রাখতে চাই না, আরো কয়েক বছর বিয়ে থেকে দূরে থাকতে চাই: লিজা

আমি দুই নৌকায় পা রাখতে চাই না, আরো কয়েক বছর বিয়ে থেকে দূরে থাকতে চাই: লিজা

বর্তমান সময়ে বেশ আলোচিত গায়িকা লিজা। ব্যাস্ত সময় পার করছে এই গায়িকা। গান রেকর্ড,

সিনেমায় প্লেব্যাকে গান, স্টেজ শো নিয়ে ব্যাস্ত জনপ্রিয় গায়িকা লিজা। উদীয়মান এ গানের শিল্পী

অসাধারন গান গেয়ে হাজার হাজার গানপ্রিয় দর্শকদের মন মাতিয়ে জনপ্রিয় হয়েছেন। বর্তমান ব্যস্ততা

ও বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন লিজা। তিনি বলেন গান নিয়ে ব্যাস্তই থাকবেন। বিয়ের কথা তিনি ভাবছেন না।

চলতি সময়ের আলোচিত গায়িকা সানিয়া সুলতানা লিজা। বর্তমানে প্লেব্যাক, অডিও গান, স্টেজ শো’সহ গানের প্রতিটি ক্ষেত্রেই ব্যস্ত সময় পার করছেন ।

আপনার কি অবস্থা? কেমন চলছে দিনকাল? খুব ভালো চলছে। তবে ব্যস্ততার মধ্য দিয়ে কাটছে সময়টা।

ব্যস্ততাটা কি নিয়ে? গান নিয়েই ব্যস্ততা যাচ্ছে। আসলে সারা বছরই স্টেজ নিয়ে ব্যস্ত থাকতে হয়। তবে শীতের মৌসুমটায় ব্যস্ততা থাকে বেশি। এখনও টানা শো করছি বিভিন্ন স্থানে। মাঝে মধ্যে একদিনে দু’টো করেও শো করতে হচ্ছে। এভাবে টানা শো চলবে আরো কিছুদিন। সত্যি বলতে ক্লান্তিকে আমি ছুটি দিয়েছি! তাই আর পাশে ঘিরছে না। আর সব কিছুর মূলেই রয়েছে শ্রোতাদের ভালোবাসা।

নতুন গানের কি খবর?

নতুন গানের কাজ চলছে। আমি একটু সিলেক্টিভ কাজ করতে পছন্দ করি। অনেক গান করতে হবে সেটা না। ভালো মানের কম গান করেও আমি সন্তুষ্ট। সর্বশেষ ’তোমার স্মৃতিটুকু’ শীর্ষক গান প্রকাশ হয়েছিলো ভিডিওসহ। বেশ ভালো সাড়া মিলেছে। এখানে অভিনেতা তৌসিফ ও পায়েলিয়া পায়েল মডেল হিসেবে কাজ করেছিলো। তাছাড়া কিছু পরিকল্পনা রয়েছে গান নিয়ে। এ বছর নির্দিষ্ট সময় পর পর ভিডিওসহ গান প্রকাশ করবো।

প্লেব্যাক কি করা হচ্ছে?

সিনেমার গান করা হচ্ছে নিয়মিত। সর্বশেষ দেবাশীষ বিশ্বাস পরিচালিত ’শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে গেয়েছি। ছবিটি সামনেই মুক্তি পাবে। এখানে ইমন সাহা দাদার সুর ও সংগীতে ইমরানের সঙ্গে দ্বৈত গান রয়েছে আমার। গানের শিরোনাম ’তোমার আমার বিয়ে’। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার। এর বাইরেও নতুন কিছু সিনেমার গান নিয়ে কথা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে করে ফেলবো।

এখন অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে?

অবস্থা এখন মোটামুটি। খুব ভালোও না, আবার খারাপও না। তবে এখন কোম্পানির ওপর নির্ভর হয়ে থাকতে হচ্ছে না শিল্পীদের। নিজেরাই নিজেদের ইউটিউব চ্যানেলে গান প্রকাশ করতে পারছে। আমি অন্য কোম্পানি থেকেও গান প্রকাশ করছি। আমার নিজের চ্যানেলেও গান নিয়মিত করছি। আর গান প্রকাশ ও শোনা আরো সহজ হয়েছে আগের থেকে। সময়ের সঙ্গে সঙ্গে ইন্ডাস্ট্রির অবস্থা আরো ভালোর দিকে যাবে বলেই প্রত্যাশা রাখি।

এবার ভিন্ন প্রসঙ্গে আসি। প্রেম করছেন? করলে বিয়েটা কবে হচ্ছে?

আমি দুই নৌকায় পা রাখতে চাইছি না। গান নিয়ে ব্যস্ত আছি, তাই নিয়ে থাকতে চাই। বিয়ে নিয়ে ভাবছিই না এখন। অন্তত আরো কয়েক বছর সম্পর্ক কিংবা বিয়ে থেকে দূরে থাকতে চাই। আমার গানের ব্যস্ততা অনেক। সেটা নিয়েই থাকতে চাই।

প্রসঙ্গত, এ প্রজন্মের সব চেয়ে আলোচিত ও জনপ্রিয় গায়িকা লিজা। সানিয়া সুলতানা তার প্রকৃত নাম। উদীয়মান এ গায়িকা তার সংগীত জীবন শুরু করেছেন ২০০৮ সালে সংগীত বিষয়ক রিয়ালিটি শো ’ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মধ্য দিয়ে। এ প্রতিযোগীতায় দর্শকদের মন মাতিয়ে বিজয়ের মুকুট পান তিনি। তারপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর নিয়মিতই তিনি গান করছেন চলচ্চিত্রে, অ্যালবামে ও দেশ-বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *