Home / মিডিয়া নিউজ / ১০৮ কোটি রুপি পারিশ্রমিক নেয়া সিনেমা ফ্লপ,রজনীকান্তের বাড়ির পথে হল মালিকরা

১০৮ কোটি রুপি পারিশ্রমিক নেয়া সিনেমা ফ্লপ,রজনীকান্তের বাড়ির পথে হল মালিকরা

দক্ষিণ ভারতের সেরা অভিনেতা, কিংবদন্তি নায়ক দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত তার দক্ষ

অভিনয়ের মাধ্যমে কোটি কোটি ভক্তের মনের মধ্যে জায়গা করে নিয়েছে। রজনীকান্তের সিনেমা মানে

দক্ষিণ ভারতে উৎসব।রজনীকান্তকে নিয়ে তার ভক্তদের পাগলামির শেষ নাই।সেই কিংবদন্তি নায়কের

দরবার সিনেমা ফ্লপ। ২০১৪ সালে ’লিঙ্গা’ সিনেমার পর আবার ও ফ্লপ সিনেমার স্বাদ পেলেন এই কিংবদন্তি নায়ক রজনীকান্ত।

দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ’দরবার’। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আর এতেই বেকায়দায় পড়েছেন সিনেমার ডিস্ট্রিবিউটররা। এখন রজনীকান্তের কাছে ক্ষতিপূরণ দাবি করছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এক ডিস্ট্রিবিউটর সংবাদমাধ্যমটিতে বলেন, ’এই সিনেমার ডিস্ট্রিবিউটররা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। কারণ সিনেমাটি ইনভেস্টমেন্টের খরচও তুলতে পারেনি, লাভ করা তো দূরের কথা। তাই একত্রিত হয়ে রজনীকান্তের কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনি আমাদের অবস্থাটা বুঝতে পারবেন। এ সপ্তাহে তার বাড়ি যাব।’

লায়কা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। ২০০ কোটি রুপি বাজেটের মধ্যে ১০৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন রজনীকান্ত। বিশ্বজুড়ে ২৫০ কোটি রুপি আয় করেছে এটি। অন্যদিকে প্রযোজনা প্রতিষ্ঠানে ক্ষতিপূরণের বিষয়টি জানিয়েছিলেন ডিস্ট্রিবিউটররা। কিন্তু এ দাবি পূরণ করতে পারবে না বলে জানিয়েছে তারা।

’দরবার’ রজনীকান্তের ১৬৭তম সিনেমা। প্রায় দুই দশক পর এ সিনেমায় পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যায় তাকে। ১৯৯২ সালে মুক্তি পাওয়া ’পান্দিয়্যা’ সিনেমায় সর্বশেষ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এতে আরো অভিনয় করেছেন—নয়নতারা, সুনীল শেঠি, নিবেতা থমাস, নবাব শাহ, যোগী বাবু প্রমুখ। পরিচালনা করেছেন এ. আর মুরুগাদোস।

উল্লেখ্য, কিংবদন্তি নায়ক দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত ২০০ কোটি রুপি বাজেটের সিনেমায় ১০৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। সুপারস্টার রজনীকান্তের সিনেমা ফ্লপ করেছে। দরবার নামের সিনেমাটি পরিচালনা করেন ’গজিনী’ খ্যাত পরিচালক এ আর মুরুগাদস। নয়নতারার বিপরীতে এই ছবির নায়ক রজনীকান্ত। ছবিটি আশানুরুপ সফলতা পায়নি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *