Home / মিডিয়া নিউজ / ঢাকাই যে তারকারা লিভটুগেদার করেন

ঢাকাই যে তারকারা লিভটুগেদার করেন

তাদের স্বামী-স্ত্রীর মতোই মেলামেশা, চলাফেরা। তারা বন্ধু, প্রেমিক জুটি নাকি স্বামী-স্ত্রী? শুধু বাইরের মানুষেরই নয়,

শোবিজ অঙ্গনেরও অনেকের একই প্রশ্ন। সাধারণ কিংবা শোবিজ অঙ্গন, গুঞ্জন তো চলে। যে যার মতো ভেবে নেয়।

অনেকেই অনুমান করে নেয় তারা ’লিভ টুগেদার’ই করে। কিন্তু মুখ খুলেনা কেউই। শুধুই বলে বন্ধু নয় বন্ধু থেকে একটু বেশি।

এদিকে সম্পর্কের ধোঁয়াশায় রাখা এমন তারকা জুটির তালিকা নেহার ছোট নয়। জাকিয়া বারী মম-শিহাব শাহীন

পরিচালক শিহাব শাহীনের সঙ্গে অভিনেত্রী মম’র প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। ২০১৩ সালের সেপ্টেম্বরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন মম।

মধ্যরাতে শিহাব শাহীনই মমকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের নিবন্ধন বইয়ে শিহাব শাহীনের নাম দেখার পর আলোচনায় আসে মম’র সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের বিষয়টি। জুটি হয়ে শুধু কাজই নয়। একসঙ্গে দেশ- বিদেশ ঘোরাও হয় তাদের। অনেকে বলেন, মমর উত্তরার বাসায় নিয়মিতই যাতায়াত শাহীনের।

ভাবনা-অনিমেষ আইচ

অনিমেষ আর দীপান্বিতার সংসারটা টেকেনি। একটা সময় অনিমেষ পাড়ি জমায় ভাবনার তীরে। এক সাথে সবখানে তারা। এমনকি অনিমেষের ছবির নায়িকাও ভাবনা। তবে তারা কি বিয়ে করেছেন? কেউ তো জানে না বিয়ের খবর। ঘনিষ্ঠজনেরাই বলেন অনিমেষের ধানমন্ডির বাসায় নাকি থাকা হয় ভাবনার। নিন্দুকের কথা ভুলও হতে পারে। ভাবনার বাসাও তো ধানমন্ডি।

মৌসুমি হামিদ- সুমন আনোয়ার

নির্মাতা সুমন আনোয়ার ২০১৩ সালে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আয়শা মনিকাকে। অনাড়ম্বর সেই বিয়ের অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন। মনিকার সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা সঠিকভাবে জানা যায়নি। তবে একসঙ্গে থাকতে শোনা যাচ্ছে মৌসুমী ও সুমনের। বর্তমান সময়ে তাদের খুব কাজই একসঙ্গে ছাড়া দেখতে পাওয়া যায়।

ববি- ইফতেখার চৌধুরি

২০১০ সালে অনন্ত জলিলের প্রযোজনায় ’খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক ঘটে ইফতেখার চৌধুরীর। প্রথম সিনেমার নায়িকার হাতটা আর ছাড়েননি ইফতেখার। পরবর্তী প্রায় সব ছবিতেই আছেন এ নায়িকা। ইফতেখারের ঘর নাকি ভেঙ্গেছে নায়িকা ববির জন্যই। দুজনে এখনো বিয়ের পিড়িতে বসেননি। তবে দুজনে নাকি এক ছাদের তলায় দীর্ঘদিন বসবাস করছেন। আবার অনেকে বলছেন বিয়ে করছে। তাহলে প্রকাশ করতে সমস্যা কোথায়?
জয়া আহসান- সৃজিত মুখার্জি

ফয়সাল আহসানের সঙ্গে বিচ্ছেদের পর আর বিয়ের পিড়িতে বসেননি জয়া। দীর্ঘদিন নাকি নির্মাতা মেজবাউর রহমান সুমনের সঙ্গে লিভটুগেদার করতেন এ নায়িকা। সে সম্পর্ক একটা সময়ে ভেঙ্গে জয়া ব্যস্ত হয়ে পড়েন ওপার বাংলায়। ওপার বাংলাতে রয়েছে তার ফ্ল্যাটও। আর ওপার বাংলায় নিয়মিত হওয়ার কারণ যে শুধুমাত্র সিনেমা তা নয়। নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে নাকি লিভ টুগেদার করেন এ নায়িকা।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *