Home / মিডিয়া নিউজ / চিকিৎসককে মিথ্যা বলেছেন মাহি

চিকিৎসককে মিথ্যা বলেছেন মাহি

অভিনেত্রী মাহিয়া মাহি প্রচণ্ড শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ২৭ জানুয়ারি, রবিবার দিবাগত রাত সাড়ে

১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রয়োজনীয় চিকিৎসা শেষে কিছুটা

সুস্থও হন। চিকিৎসক চেয়েছিলেন আরও কিছুটা সময় নিয়ে মাহির শরীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে।

কিন্তু হাসপাতালে থাকতে ভালো লাগছিল না মাহির। তাই চিকিৎসককে ’মিথ্যা কথা বলে’ ছাড়পত্র নিয়ে সকালেই বাসায় ফিরেছেন এ নায়িকা।
২৮ জানুয়ারি, সোমবার সকাল ১১টার দিকে আলাপকালে এসব জানান মাহিয়া মাহি।
তিনি বলেন, ’গতকাল সারা দিনই আমার শ্বাসকষ্ট ছিল। ভাবছি বেশি সমস্যা হবে না। এটা আমার পুরনো সমস্যা। কিন্তু সন্ধ্যার পর সেটা বেড়ে যায়। আর রাত যখন ১২টা তখন অসহ্য পর্যায়ে চলে গিয়েছিল। এরপরই আমার এক বন্ধু আমাকে মেডিকেলে নিয়ে যায়।’
মাহি জানান, মেডিকেলে নিয়ে যাওয়ার পরপরই তাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছিল।
’সঙ্গে সঙ্গে বেশ কিছু টেস্টও করে। রিপোর্টও মোটামুটি ভালো আসছে। সারা রাত ছিলাম। এরপরে ডক্টর বলছে কেবিনে যাওয়ার জন্য। আমার কন্ডিশন তারা আরও অবজারভ করতে চেয়েছিল। কিন্তু আমার হাসপাতালে থাকতে ভালো লাগছিল না। ভোরে যখন ব্যাথাটা কন্ট্রোলে চলে আসছে, তারপর সকাল ৭টার দিকে বাসায় চলে আসছি। চিকিৎসকে মিথ্যে কথা বলেছি যে, মঙ্গলবার আমার শুটিং আছে,’ যোগ করেন মাহি।
তিনি আরও বলেন, ’ গত কয়েকদিন ধরে আমি একদমই ঘুমাই না, যার কারণে শরীরটা দুর্বল ছিল। নিজের প্রতিও যত্ন নিইনি।’
বর্তমান ব্যস্ততা সম্পর্কে মাহি জানান, গত বছর তিনি ’অবতার’ ছবিটির শুটিং শেষ করেছেন। ’অন্ধকার জগৎ’ নামে আরেকটি ছবি সেন্সর বোর্ডে ছাড়পত্রের জন্য জমা দেওয়া হয়েছে। এ ছাড়াও ’আনন্দ অশ্রু’সহ কয়েকটি ছবির শুটিং শেষ হওয়ার অপেক্ষায় আছে।
২০১২ সালে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় মাহির। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তাও পান। অল্প সময়েই চলচ্চিত্রের প্রযোজকদের কাছে ’আস্থার প্রতীক’ হয়ে উঠেছিলেন মাহি। কিন্তু হঠাৎ তার সে আস্থায় ঘটে ছন্দপতন। গত দুই বছর ঢালিউডে তার অবস্থান মোটেই ’সুখকর’ ছিল না। নতুন যাত্রা কীভাবে শুরু করবেন—এ নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে কেটে গেছে শেষ একটি বছর। বেশকিছু পরিকল্পনা নিয়ে ২০১৮ শুরু করতে চাইলেও সেটা আর বাস্তবে রূপ পায়নি। এ বছরও নিজেকে ’খুঁজে পাওয়ার’ মিশনে নেমেছেন মাহি।
সূত্র:প্রিয়.কম

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *