Home / মিডিয়া নিউজ / শাবানা তওবা করে অভিনয় ছেড়েছিলেন

শাবানা তওবা করে অভিনয় ছেড়েছিলেন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শাবানা কেন চলচ্চিত্র জগৎ ছেড়েদিলেন এমন অনেক কৌতূহল

রয়েছে কলাকুশলী, ভক্তদের মনে। তার সিনেমা কি ফ্লপ হচ্ছিল? তাকে কি দেশের দর্শকরা চাচ্ছিল

না? এছাড়া তার কি জনপ্রিয়তা কমে এসেছিল? এই সকল কৌতূহল আর জিজ্ঞাসার কোন সঠিক উত্তর পাওয়া যায়নি।

নাম, যশ, খ্যাতি, প্রতিপত্তি এক জীবনে যা কিছু অর্জন করেছেন তিনি ও তার পরিবার, তার সবটুকুই অভিনয় আর চলচ্চিত্রের কারণে। তবে হঠাৎ কেন তিনি নিজেকে এমন আড়াল কর ফেললেন চলচ্চিত্র থেকে।

তার পারিবারিকভাবে ঘনিষ্ঠ সুত্র থেকে জানা যায়, তিনি কেবল অভিনয়ই ছাড়েননি, রীতিমত ’তওবা’ করেছেন। শাবানা ১৯৯৭ সালে অভিনয় ছেড়েছেন। শোনা যায়, সেই সময় হঠাৎ তার আমেরিকা প্রবাসী মেয়েকে কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন তিনি মনে মনে মানত করেন, মেয়েকে যদি ফিরে পান, তাহলে জীবনে আর কখনও অভিনয় করবেন না, এই জগৎ ছেড়ে দিয়ে ধর্ম চর্চায় মন দিবেন। মেয়েকে ফিরে পেয়ে তিনি অভিনয়, চলচ্চিত্র এবং দেশ-তিনই ছাড়েন। স্থায়ীভাবে বসবাস শুরু করেন আমেরিকায়। খবর ব্রেকিংনিউজ।

যে সন্তানদের জন্য শাবানা অভিনয়জীবন ছাড়লেন তারা এখন পরিণত বয়সের অধিকারী। পাট চুকিয়েছেন পড়াশোনার। বড় মেয়ে সুমী ইকবাল এমবিএ করেছেন। বিয়ে করে এখন সে পুরোদস্তুর গৃহিণী। ছোট মেয়ে ঊর্মি সাদিক হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন। ছেলে নাহিন সাদিক রটগার্স বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে চাকরি করছেন।

এই জনপ্রিয় অভিনেত্রী প্রায় ২০ বছর ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে এরপরও তার জনপ্রিয়তা একদমই কমেনি। তিনি আজও রাস্তায় বের হলে কেউ দেখে ফেললেই তার কাছে আসেন। অনেক ভক্ত তাকে ছুঁয়ে দেখেন। আবার আবেগে অনেক ভক্ত তাকে জড়িয়ে ধরেন। তবে বর্তমানে অনেক ভক্ত তাকে দেখলে সেলফি তোলার আবদারও করেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *