Home / মিডিয়া নিউজ / ২৫ বছর পর আবারো একসঙ্গে আমির-সালমান

২৫ বছর পর আবারো একসঙ্গে আমির-সালমান

খানদের একসঙ্গে রুপালি পর্দায় পাওয়া ভার। তবে মাঝেমধ্যে দেখা গেছে তাদের। সুপার হিট ছবি

মানেই হল সালমান আমির শাহরুখ। কিন্তু তাদের একত্রে একটা ছবিতে পাওয়া খুবই দুষ্কর। নব্বইয়ের

দশকে মুক্তি পেয়েছিল ’আন্দাজ আপনা আপনা’। ছবিটি তখন বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল।

পরে আমির খান ও সালমান খানের জুটির রোম্যান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের।

তারপর কেটে গেছে ২৫টা বছর। এরপর আর এক সঙ্গে কোনও সিনেমায় দেখা যায়নি তাদের। আবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যাবে আমির-সালমানকে।

’আন্দাজ আপনা আপনা’র সিকোয়েলেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই তারকাকে। ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধবনকে। ১৯৯৪-এর মূল সিনেমায় ’ক্রাইম মাস্টার গোগো’ এর চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিকুয়েলে সেই রোল কে করবেন, তা এখনও ঠিক হয়নি।

সিকুয়েলের চিত্রনাট্য লিখবেন, ’আন্দাজ আপনা আপনা’ ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিকুয়েল লেখা সবসময়েই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। আন্দাজ আপনা আপনা ২-এর প্রযোজক বিনয় সিনহা এবং প্রীতি সিনহা।

প্রযোজকরা জানান, আন্দাজ আপনা আপনার সিকুয়েল হলেও আগের সিনেমার চিত্রনাট্যের সঙ্গে এটির কোনও সম্পর্ক নেই। রিমেক ভাবলে ভুল হবে। এত জনপ্রিয় একটি সিনেমার সিকুয়েল করা বেশ কঠিন। কারণ, সিনেমাটি ভাল না হলে দর্শকরা আগের সিনেমাটির সঙ্গে তুলনা করবেন।

সিনেমাটির সিক্যুয়ালে অভিনয় করতে দেখা যাবে ছবিতে দেখা যাবে সালমান খান, আমির খান, রাভিনা টেন্ডন ও কারিশমা কাপুরকে। যদিও সিক্যুয়ালে কোন কোন নায়িকাকে দেখা যাবে, সেই বিষয়ে এখনো কিছুই জানা যায়নি

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *