Home / মিডিয়া নিউজ / এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় বাংলাদেশের চার পুরুষ

এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় বাংলাদেশের চার পুরুষ

বাংলাদেশের মডেলরা এখন নজর কাড়ছেন আন্তর্জাতিক মহলে। শুধু কি তাই, এশিয়ার সবচেয়ে

আকর্ষণীয় পুরুষের তালিকাতেও নাম লিখিয়েছেন তারা। সম্প্রতি দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয়

পুরুষের তালিকা করে মার্কিন সংবাদমাধ্যম বাজ ফিড। সেই তালিকায় উঠে আসে বাংলাদেশের চার সুদর্শন পুরুষের নাম।

সংবাদমাধ্যমটির ওই তালিকায় স্থান পাওয়া হলিউড তারকা ও বলিউড তারকাদের সঙ্গে নাম লিখিয়েছেন

বাংলাদেশের এই মডেলরা। শুধু কি তাই, রীতিমত বলিউডের তারকাদের পেছনে ফেলে আসতে সক্ষম হয়েছেন তারা।

তালিকার প্রথম ও দ্বিতীয়তে আছেন, বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও বিদ্যুৎ জামওয়াল। এরপর দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকার শীর্ষ ১০তম স্থান অধিকার করেছেন বাংলাদেশের র‍্যাম্প মডেল আসিফ আজিম। তারপরেই ১১তম স্থানে আছেন বলিউড অভিনেতা রণবীর সিং। এদিকে ১৩তম স্থানও অধিকার করে রেখেছেন বাংলাদেশের মডেল ইফতেখার জাইব।

১৭তমতে আছেন বাংলাদেশের তরুণ জ্যান উদ্দিন। তিনি বাংলাদেশের ছেলে হলেও তার বেড়ে ওঠা ইংল্যান্ডেই, তাই তার বিনোদন জগতের কর্মকাণ্ডও যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র ঘিরে। অন্যদিকে ২২তম স্থানে আছেন বাংলাদেশের মডেল নিবিড় আদনান নাহিদ।

বাজ ফিডের এ তালিকা নিয়ে প্রিয়.কমের সঙ্গে আলাপ হয় বাংলাদেশের অন্যতম র‍্যাম্প মডেল নিবিড় আদনান নাহিদের সঙ্গে। আলাপকালে নিবিড় প্রিয়.কমকে বলেন, ’এই তালিকার শীর্ষে আমার ও আমাদের দেশের তারকাদের নাম দেখে সত্যি-ই খুব ভালো লাগছে। যদিও আমাদের দেশে আন্তর্জাতিক মডেলের সংখ্যা এখনো অনেক কম। আমি চাইবো বাংলাদেশে মডেলরা যেন আন্তর্জাতিক অঙ্গনে আরও বেশি প্রতিনিধিত্ব করতে পারেন। আমি আমার দেশকে বিশ্বের সব জায়গায় তুলে ধরতে চাই। যাতে করে আমাদের দেশ আরও সামনে দিকে এগিয়ে যেতে পারে।’

এক নজরে দেখে নেওয়া যাক বাজ ফিডের এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় বাংলাদেশের চার জন সুদর্শন পুরুষকে।

বাংলাদেশের র‍্যাম্প মডেল আসিফ আজিম।

১০তম স্থান অধিকারী ৩৪ বছর বয়সী মডেল আসিফ আজিম। বাংলাদেশের র‍্যাম্প মডেল হিসেবে বেশ সুনাম কামিয়েছেন তিনি। বেশ-বিদেশি বহু নামিদামি ফ্যাশন হাউসে দক্ষতার সঙ্গে মডেল হয়েছেন। জার্মান ও অস্ট্রেলিয়ার ’ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদেও স্থান পায় তার ছবি। ভারতের রিয়্যালিটি শো বিগবস ৭ এ তার অংশগ্রহণ ছিল। এ ছাড়া বিভিন্ন দেশে অনুষ্ঠিত হওয়া একাধিক ফ্যাশন উইকেও অংশ নিয়েছেন মেহেরপুরের তরুণ আসিফ আজিম।

বাংলাদেশের মডেল ইফতেখার জাইব।

১৪তম স্থান অধিকারী বাংলাদেশের মডেল ইফতেখার জাইব। বাংলাদেশের খ্যাতিমান ফ্যাশন হাউসগুলোর মডেল তিনি। মডেলিংয়ের পাশাপাশি তিনি অভিনয়ও করেন। ২০১৫ সালে মুক্তি পাওয়া ঢালিউড চলচ্চিত্র ’জিরো ডিগ্রি’তে অভিনয় করে ছিলেন তিনি। যা ছিল তার জীবনে প্রথম কোনো ছবিতে অভিনয়। চট্টগ্রামের ছেলে ইফতেখার জাইব ভীষণ ফ্যাশন সচেতনও বটে।

বাংলাদেশি-ব্রিটিশ অভিনেতা জ্যান উদ্দিন।

১৭তম স্থান অধিকারী জ্যান উদ্দিন বাংলাদেশের ছেলে হলেও তার বেড়ে ওঠা ইংল্যান্ডেই। বাংলাদেশি-ব্রিটিশ অভিনেতা হিসেবে তিনি বেশ জনপ্রিয়। ২০০৬ সাল থেকে বিনোদন জগতে তার বিচরণ। লন্ডনে অবস্থিত অ্যাকাডেমি ড্রামা স্কুল থেকে ১৯ বছর বয়সে অভিনয়ের উপর ডিগ্রি নেন তিনি। ইংল্যান্ডের বিভিন্ন টেলিভিশন সিরিজ নাটক, হলিউড ছবি, অনুষ্ঠান ও বিবিসি ইংল্যন্ডের বেশ কিছু অনুষ্ঠানে কাজ করে সুনাম অর্জন করেন বাংলাদেশের এই তরুণ।

বাংলাদেশের র‍্যাম্প মডেল নিবিড় আদনান নাহিদ।

২২তম স্থানে আছেন নিবিড় আদনান নাহিদ। বাংলাদেশ ও ভারতের খ্যাতিমান ফ্যাশান হাউসগুলোতে সুনামের সঙ্গে মডেলিং করে খ্যাতি অর্জন করেন তিনি। র‍্যাম্প মডেলিং ছাড়াও বাংলাদেশের নামিদামি কোম্পানির বিজ্ঞাপনেও দক্ষতার সঙ্গে কাজ করেছেন ফরিদপুরের এই ছেলে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *