Home / মিডিয়া নিউজ / এতদিনেও বিয়ের বয়স হয়নি যেসব তারকাদের

এতদিনেও বিয়ের বয়স হয়নি যেসব তারকাদের

ভারতীয় উপমহাদেশে সামাজিকভাবে বিয়ে একটি গুরুত্বপূর্ণ বিষয়। তবুও বলিউডের অনেক তারকা

রয়েছেন যাঁদের কাছে বিয়ে নামক সামাজিক রীতি এখনো গুরুত্ব পায়নি। প্রেম করেছেন, একসঙ্গে

থেকেছেন, আবার অনেকে সন্তানও দত্তক নিয়েছেন কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতায় যাননি। এমনই

কয়েকজন বলিউড তারকার কথা জানাব পাঠকদের… সালমান খান

বয়স পঞ্চাশ পেরিয়ে গেলেও বিয়ে নামক সামাজিক রীতি এখনো ছুঁতে পারেনি ভাইজানকে। বিয়ে না করলেও তিনি কিন্তু এখনো বেশ রোম্যান্টিক। অতীতে অসংখ্য প্রেমের পাট চুকিয়ে, আজকাল রোমানীয় মডেল লুলিয়ার সঙ্গে ঝুলতে দেখা যায় খান সাহেবকে।

টাবু

পর্দায় অসাধারণ সব অভিনয় করে খবরের শিরোনাম হচ্ছেন, কিন্তু বিয়ে করে এখনো খবরের শিরোনাম হতে পারেননি এই মেধাবী অভিনেত্রী। প্রযোজক ও পরিচালক সাজিদ নাদিয়াদওলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন করার পর তেলেগু তারকা নাগার্জুনের সঙ্গেও টাবুকে নিয়ে প্রেমের গুঞ্জন ওঠে। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতায় বাঁধা পড়েননি চল্লিশোর্ধ এই অভিনেত্রী।

সুস্মিতা সেন

বিয়ে করেননি অথচ দত্তক নেওয়া সন্তানের মা হয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। চলচ্চিত্র ও ক্রীড়াঙ্গনের বেশ কয়েকজন তারকার সঙ্গে চুটিয়ে প্রেম করলেও বিয়ে করেননি সুস্মিতা। ২০০০ সালে রিনি ও আলিশা নামে দুটি কন্যা সন্তান দত্তক নেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী।

অ্যামিশা প্যাটেল

’আপ মুঝে আচ্ছে লাগনে লাগে’ ছবির সেটে পরিচালক বিক্রম ভাটের সঙ্গে প্রেমে জড়ান অ্যামিশা। ২০০৮ সালে দু’জন সম্পর্ক ছিন্ন করেন। এরপর লন্ডন ভিত্তিক ব্যবসায়ী কানাব পুরির সঙ্গেও প্রেম করতে শোনা যায় অ্যামিশাকে। কিন্তু বিয়ে নামক রীতি তাঁকে ছুঁতে পারেনি।

করণ জোহর

বলিউডের এই প্রভাবশালী পরিচালককে নিয়ে বেশ কয়েকবার সমকামিতার গুঞ্জন ওঠে। যদিও তিনি কখনোই তা স্বীকার করেননি। এমনকি কি কখনো বিয়ের কথা মুখেও নেন নি। তবে বিয়ে না করলেও করন জোহর জশ ও রুহি নামের দু’টি দত্তক সন্তানের জনক।

তুষার কাপুর

রাধিকা আপ্তে এবং অমৃতা রাওয়ের সঙ্গে প্রেম করেছিলেন এই অভিনেতা। কিন্তু বিয়ে করেননি। তবুও তিনি লক্ষ্মী নামক একটি কন্য সন্তানের জনক। ২০১৭ সালে লক্ষ্মীকে দত্তক নিয়েছিলেন ৪১ বছর বয়সী এই অভিনেতা

সঞ্জয় লীলা বানসালি

বয়স ৫৫ পেরিয়ে গেলেও এখনো গাঁটছড়া বাঁধেননি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। কিন্তু ভালবাসার কমতি নেই এই পরিচালকের। ছবির জন্য এখনো দুর্দান্ত সব ভালবাসার গল্প লিখে চলেছেন। এসব লিখেই সঙ্গী না থাকার শুন্যতা পূরণ করেন বলে গণমাধ্যমকে জানান বলিউডের অন্যতম সফল এই পরিচালক।

সাজিদ খান

এ পর্যন্ত অভিনেত্রী গহর খান, রাক্ষান্দা খান, তামান্না ভাটিয়া, এশা গুপ্তা ও জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সাজিদ খানের প্রেমের গুঞ্জন উঠেছে। কিন্তু এদের কাউকেই বিয়ে করেননি এই অভিনেতা ও পরিচালক। গহর খানের সঙ্গে তাঁর বাগদানের গুজব উঠলেও শেষ পর্যন্ত ধোপে টেকেনি।

লতা মুঙ্গেশকর

সঙ্গীতশিল্পী কেএল সেইগাল ও ভুপেন হাজারিকার সঙ্গে কিংবদন্তি এই শিল্পীর প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু প্রেম বা বিয়ের বিষয়ে কখনোই কোনো ধরণের আনুষ্ঠানিক বিবৃতি দেননি লতা মুঙ্গেশকর। বিয়ে না করার কারণ হিসেবে একবার এক সাক্ষাৎকারে লতা জানিয়েছিলেন, তার পরিবার অনেক বড়। পরিবারের ভাই-বোন এবং তাঁদের সন্তানদের দায়িত্ব নিতে গিয়ে তিনি বিয়ের বিষয়ে ভাবতেই পারেন নি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *