Home / মিডিয়া নিউজ / ১৪ কোটি টাকা ব্যয়ে ফ্ল্যাট কিনলেন কাজল

১৪ কোটি টাকা ব্যয়ে ফ্ল্যাট কিনলেন কাজল

মুম্বাইয়ের অভিজাত এলাকায় দুটি বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন বলিউড অভিনেত্রী কাজল দেবগন।

জুহুর একটি ভবনের ১১ তলায় অবস্থিত এ দুটো ফ্ল্যাট। ভারতের রিয়েল এস্টেটভিত্তিক ওয়েব সাইট স্কয়ারফিট ইন্ডিয়া ডটকম এসব তথ্য জানিয়েছে।

কাজলের একটি ফ্ল্যাটের আয়তন ১০৯২ স্কয়ার ফুট। এর জন্য গুণতে হয়েছে ৫ কোটি ৮৬ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৭০ লাখ ৯ হাজার ৯৯০ টাকা)। ফ্ল্যাটটি রেজিস্ট্রি বাবদ গুণতে হয়েছে ২৯ লাখ ৩২ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৩ লাখ ৫৭ হাজার ২৮৬ টাকা)।

দ্বিতীয় ফ্ল্যাটটি অপেক্ষাকৃত বড় ও দামি। এর আয়তন ১১৫৭.৭৫ স্কয়ার ফুট। এ ফ্ল্যাটের জন্য গুণতে হয়েছে ৬.০৯ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৮৭ লাখ ২ হাজার ৯৮৬ টাকা)। ফ্ল্যাটটির রেজিস্ট্রি বাবদ গুণতে হয়েছে ৩০ লাখ ৪৫ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৪ লাখ ৮৬ হাজার ৬৭৬ টাকা)। ফ্ল্যাট দুটি কিনতে কাজলের মোট খরচ হয়েছে ১২ কোটি ৪৫ লাখ ৭৭ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৪ কোটি ২৬ লাখ ৮১ হাজার টাকা)। গত ১২ ও ১৩ জানুয়ারি ফ্ল্যাট দুটির রেজিস্ট্রি করেছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

গত বছর মুম্বাইয়ের জুহুতে একটি বিলাসবহুল বাড়ি কিনেন কাজলের বর অজয় দেবগন। যার মূল্য ৬০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য দাঁড়ায় ৭০ কোটি ১০ লাখ ২২ হাজার ৭৭৩ টাকা।

তারকাদম্পতি অজয় দেবগন ও কাজলের প্রায় দুই দশকের দাম্পত্য জীবনে রয়েছে দুই সন্তান। মেয়ে নিসা ও ছেলে যুগ। আপাতত সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউট অব হাইয়ার এডুকেশনে পড়াশোনা করছেন নিসা। আর ছেলে যুগ ও স্বামী অজয়কে নিয়ে শিব শক্তি বাংলোতে বসবাস করছেন কাজল।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *