Home / মিডিয়া নিউজ / অনেক ধন্যবাদ, যারা পেছন থেকে ছুরিকাঘাত করেছে

অনেক ধন্যবাদ, যারা পেছন থেকে ছুরিকাঘাত করেছে

প্রেম, ভালোবাসা অতঃপর বিয়ে, তাহসান মিথিলার এমন সুখের পরিণতি দেখে তাদের চেয়ে বেশি

সুখ পেয়েছিল তাদের ভক্তরা। গান, অভিনয় দুই ভুবনেই বেশ জনপ্রিয় তাহাসান ও মিথিলা,

ভক্ত সংখ্যাও তাদের অগণিত। তাই তাদের ভালোবাসার সংসারের সাথে কোটি ভক্তারাও বাস করতে শুরু করে। মিডিয়ার আদর্শ তারকা জুটি ছিলেন তারা। আর তাদের বিচ্ছেদে সারা দেশবাসী বিষাদে পড়বে এটাই সত্য ছিল, হয়েছেও তাই।

এরই মধ্যে পেরিয়ে গেছে বিবাহবিচ্ছেদের প্রায় আট মাস। একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে নতুন করে জীবন গুছিয়ে নিয়েছেন মিথিলা। তাহসানের সঙ্গে ডিভোর্স-পরবর্তী সময়ে নানা প্রতিবন্ধকতার শিকার হয়েছিলেন এই মডেল-অভিনেত্রী। সব প্রতিকূলতা জয় করে এখন পুরোদস্তুর কাজ করে যাচ্ছেন।

একের পর এক যুক্ত হচ্ছেন নতুন নতুন প্রজেক্টের সঙ্গে! খারাপ সময়টায় মিথিলা জীবনকে নতুনভাবে উপলব্ধি করেছেন। চিনেছেন আশপাশের মানুষকে। অন্যদের নেতিবাচক আচরণ তাকে আরো শক্ত হতে, আরো এগিয়ে যেতে সাহায্য করেছে বলে অভিমত মিথিলার।এ নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্টও দেন।

লিখেছেন, ‘সেই সব মানুষকে অনেক ধন্যবাদ, যারা বিভিন্নভাবে আমাকে আঘাত করেছে, আমার সঙ্গে প্রতারণা করেছে, পেছন থেকে ছুরিকাঘাত করেছে এবং অসময়ে ছেড়ে চলে গেছে। এখান থেকে জীবনের অনেক বড় একটা শিক্ষা পেয়েছি। এই পরিস্থিতির কারণে আরো শক্তিশালী হতে পেরেছি, নিজের প্রতি বিশ্বাস অর্জন করতে পেরেছি। যারা আমার সঙ্গে এসব করেছে, আল্লাহ যেন তাদের ব্যক্তিগত জীবনে শান্তিতে রাখে—আমি সেই প্রার্থনাই করি।’

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *