Home / মিডিয়া নিউজ / ছেলে নেশাখোর হোক, চেয়েছিলেন বাবা শাহরুখ খান

ছেলে নেশাখোর হোক, চেয়েছিলেন বাবা শাহরুখ খান

বাবা বলিউডের বাদশা। কিং খান। তাঁর সন্তান লাইমলাইটে থাকবে, এটাই স্বাভাবিক। সম্পর্কটা

বাবা- ছেলের হলেও ব্যক্তিগত জীবনে তাদের সম্পর্কটা ঠিক কীরকম?

বলিউডের অন্যতম কুল বাবা শাহরুখ খান। বড় ছেলে আরিয়ান হলো তাঁর ফটোকপি। প্রথম শাহরুখ

যখন বাবা হয়েছিলেন, সেইসময়ের তাঁর একটি ইন্টারভিউ পাওয়া গেছে। সেই ইন্টারভিউতে শাহরুখ আরিয়ানকে নিয়ে এমন কিছু কথা বলেছিলেন, যা দেখে সব কিশোর কিশোরীরাই তাঁর মত বাবা চাইবে।

শাহরুখের প্রথম সন্তান অরিয়ান হওয়ার পর সিমি গারওয়াল তাঁর জনপ্রিয় অনুষ্ঠানে শাহরুখ ও গৌরীকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তখন নতুন বাবা-মা হওয়ার আনন্দে উচ্ছ্বসিত তাঁরা।

সেই অনুষ্ঠানে সব নতুন বাবা-মা এবং সিমি গৌরীকে প্রশ্ন করেছিলেন, তাঁদের ছেলে বড় হওয়ার পর তাঁরা তার কাছ থেকে কী চায়? গৌরী শুধু হেসে উত্তর দিয়েছিলেন, তিনি চান আরিয়ান একজন ভালো ছেলে হোক। কিন্তু তিনি জানেন শাহরুখ ছেলেকে কোনওদিন ভালো ছেলে হতে দেবে না।

আরিয়ান বখে যাবেই।

তখন মজা করে শাহরুখ বলেন, আমি ইতিমধ্যেই হিরোইনদের বলেছি যে তোমাদের সবার মেয়ে হবে। আর আমার ছেলে তোমাদের মেয়েদের অনবরত বিরক্ত করবে। এই শহরের মধ্যে আমি আমার ছেলেকে সবথেকে বখে যাওয়া ছেলে বানাব।

তারপরই কিং খান বলেন, আমি আমার কিশোর বয়সে যা করতে পারিনি, আমি চাই আমার ছেলে ওই সব করুক। ড্রাগ নেওয়া থেকে শুরু করে সেক্স করা, কৈশোরের সব মজাই ও নিক।

২০ বছর বয়সী আরিয়ান এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছে। তার বোন সুহানাকে আমরা জনসমক্ষে দেখতে পাই। কিং খানও তাদের সঙ্গে সময় কাটাতে বেশ পছন্দ করেন। সন্তানদের সঙ্গে তাক লাগানো ছবিও পোস্ট করেন সোশাল মিডিয়ায়। এখন অরিয়ান এবং সুহানার সঙ্গে যোগ দিয়েছে আবরাম।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *