Home / মিডিয়া নিউজ / নায়ক মান্নাকে ফিরে পেলে জড়িয়ে ধরে কাঁদবোঃ পূর্ণিমা

নায়ক মান্নাকে ফিরে পেলে জড়িয়ে ধরে কাঁদবোঃ পূর্ণিমা

মাছরাঙা টেলিভিশনের সেলিব্রেটি টক শো ‘স্টার নাইট’ অনুষ্ঠানের অতিথি হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

নায়িকা হিসেবে ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ হলো তার। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’

চলচ্চিত্রের জন্য প্রথমবার নায়িকা হিসিবে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। ১৯৯৮ সালের ১৫ মে সে ছবিটি মুক্তি পেয়েছিল।

শিশুশিল্পী হিসেবে হিসেবে ‘শত্রু ঘায়েল’ ছবিতে রীতা নামে আবির্ভাব হলেও তিনি এখন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। মাছরাঙা টেলিভিশনের ঈদ অনুষ্ঠান ‘স্টার নাইট’-এর অতিথি হিসেবে দেখা যাবে পূর্ণিমাকে। সম্প্রতি অনুষ্ঠানটির রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন তিনি।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও অজয় পোদ্দারের প্রযোজনায় ‘স্টার নাইট’ উপস্থাপনা করেছেন মারিয়া নূর। অনুষ্ঠানে উপস্থিত হয়ে পূর্ণিমা জানালেন তার নানা অজানা অধ্যায়।

পূর্ণিমা জানান, শৈশবের সেই ‘শত্রু ঘায়েল’ ছবির শেষ দৃশ্যে চিত্রনায়ক রুবেলের কোলে উঠেছিলেন পূর্ণিমা। আর এই রুবেলের সাথেই পূর্ণিমা পেয়েছিলেন নায়িকা হিসেবে ক্যরিয়ারের প্রথম হিট ছবি ‘যোদ্ধা’।

শুধু রুবেল নয়, সহকর্মী অকালপ্রয়াত চিত্রনায়ক মান্নাকেও স্মরণ করেন এ নায়িকা। তুমুল জনপ্রিয় এ নায়কের সঙ্গে প্রায় ২৫টি চলচ্চিত্রের অভিনয় করেছিলেন পূর্ণিমা।

এ নায়ককে নিয়ে কথা বলতে গিয়ে অনুষ্ঠানের এক পর্যায়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বলেন, “আবার কখনো নায়ক মান্নাকে ফিরে পেলে জড়িয়ে ধরে কাঁদবো। অনুরোধ করবো, আর যাতে কখনো মান্না দূর আকাশে হারিয়ে না যায়।”

পূর্ণিমা জানান, একসময় তিনিও মৌসুমী, শাবনূর, সালমান শাহের ভিউকার্ড জমাতেন। যে কারণে শাবনূর-রিয়াজ জুটিকে পূর্ণিমা-রিয়াজ জুটির চেয়ে এগিয়ে রাখেন তিনি। পূর্ণিমা’কে নিয়ে এই বিশেষ ‘স্টার নাইট’ প্রচারিত হবে আসছে ঈদের দিন, রাত ৮টায়, মাছরাঙা টেলিভিশনে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *