Home / মিডিয়া নিউজ / ”হ্যাঁ, ‘আপত্তিকর’ প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় আমি অপেশাদার”!

”হ্যাঁ, ‘আপত্তিকর’ প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় আমি অপেশাদার”!

বিনোদন ডেস্ক : শুটিং ডেট এর একদিন আগে ক্লায়েন্ট এর গাড়ি করে মানিকগঞ্জ (যেখানে একঘণ্টার

কিছু বেশি সময় লাগে আমার বাসা থেকে যেতে) যাওয়া এবং আগেরদিন দিন এবং রাত সেখানে তার

সাথে থাকার প্রস্তাব প্রত্যাখ্যান করাটা কি কোনো অপরাধের খাতায় পড়ে? এটা কি অপেশাদারিত্ব? ওয়েল উইশার প্লিজ শেয়ার ইওর ভিউ।

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকার স্ট্যাটাস এটি। বুধবার সন্ধ্যায় তিনি এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এই স্ট্যাটাসটি দেন। কাউকে মেনশন করে সারিকা লিখেননি ঠিকই তবে মানিকগঞ্জে শুটিং ছিল নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের একটি বিজ্ঞাপনের। কিন্তু সারিকাকে একাধিকবার ফোনে না পেয়ে শেষ পর্যন্ত পূর্ণিমাকে দিয়ে কাজটি করানো হয়। আর এক্ষেত্রে অভিযোগটা পূর্ণিমার দিক থেকে আসার পূর্বেই নির্মাতা আরিয়ানের দিক থেকেই আসে।

এ বিষয়ে সাংবাদিকদের আরিয়ান জানান, সারিকার সঙ্গে কথা ছিল আগেরদিন (মঙ্গলবার) সন্ধ্যায় ইউনিটের গাড়িতে তিনি মানিকগঞ্জ যাবেন। তারপর আমরা একটা রিহার্সেলের পর ভোরেই শুটিং করবো। সন্ধায় তো নয়ই ওই দিন রাত ১টা পর্যন্ত সারিকার সঙ্গে ফোনে যোগাযোগ করে পাইনি। উপায় না পেয়ে লোকসানের ভয়ে পূর্ণিমা আপাকে চূড়ান্ত করি। তাকে নিয়েই শুটিং করা হলো।

তবে সারিকার এই অভিযোগ পুরোটাই ভিত্তিহীন আর দায় এড়ানো বলে উল্লেখ করেছেন রাঙাপরী মেহেদির তথা মুসলিম কসমেটিকসের চেয়ারম্যান মাসুম সরকার।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *