Home / মিডিয়া নিউজ / বঙ্গবন্ধুর যোদ্ধা হবেন শাকিব খান!

বঙ্গবন্ধুর যোদ্ধা হবেন শাকিব খান!

দীর্ঘ ১৯ বছরের ক্যারিয়ারে বহুমাত্রিক চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড তারকা শাকিব খান।

তবে এবার একটু ভিন্ন চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এই চিত্রনায়ককে। সেই চরিত্র হবে জাতির জনক

ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া এক সৈনিকের। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত এক কলেজ শিক্ষকের চরিত্রে দেখা মিলবে শাকিবকে।

শাকিবের নতুন এমন চরিত্রে দেখা যাবে যৌথ প্রযোজনায় নির্মিত নতুন একটি ছবিতে। যদিও ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি, তবে এই ছবিটি প্রযোজনা করবে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘শাকিব খানের মধ্যে দেশপ্রেম ও রাজনৈতিক সচেতনতা দেখা যাবে ছবিতে। বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হবেন তিনি। আর এই মানসিকতা থেকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন পাশাপাশি একটি কলেজের শিক্ষকের চরিত্রেও দেখা যাবে তাকে।

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি নির্মাণ করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। ছবির নামের মতো শাকিবের বিপরীতে নায়িকা কে হবেন তাও চূড়ান্ত হয়নি।

আবদুল আজিজ বলেন, ‘শাকিব খান এখন দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলে তার সঙ্গে আলোচনা করার পর নায়িকার বিষয়টি চূড়ান্ত করা হবে। তবে, আমরা চাচ্ছি নতুন কাউকে নিতে।’

জানা গেছে, এই ছবির জন্য শাকিব খান পারিশ্রমিক চেয়েছেন ৭০ লাখ টাকা।

পারিশ্রমিকের বিষয়ে তিনি বলেন, ‘ছবির গল্প শাকিব পছন্দ করেছেন। তাকে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দিতে চেয়েছি। সবকিছু চূড়ান্ত হবে এ মাসেই। শুটিং শুরুর পরিকল্পনা করেছি জুলাই মাসে।’

নতুন ছবিটির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর। অন্যান্য চরিত্রেও চমক থাকবে। এসকে মুভিজের ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের জন্য শাকিব খান এখন লন্ডন অবস্থান করছেন। ২০ এপ্রিল তিনি দেশে ফিরবেন।

‘ভাইজান এলো রে’ আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে। ছবিতে শাকিবের নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার, পরিচালক জয়দীপ মুখার্জি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *