Home / মিডিয়া নিউজ / শাকিবের সমালোচনা করে প্রতিদান পেতে যাচ্ছেন নিপুন!

শাকিবের সমালোচনা করে প্রতিদান পেতে যাচ্ছেন নিপুন!

বাংলা চলচ্চিত্রে অস্থিরতা না কেটে দিন দিন যেন আরো বাড়ছে। সুপারস্টার অভিনেতা শাকিব

খানকে নিয়ে শিল্পী সমিতিসহ চলচ্চিত্র পরিবারের বেধে নেয়া নানা বিধি নিষেধের

খড়গ এবার পড়তে যাচ্ছে তার সহকর্মী অভিনেতা অভিনেত্রীদের উপরও!

চিত্রনায়িকা নিপুন শাকিব খানের সমালোচনা করে এবার এর প্রতিদানও পেতে যাচ্ছেন। যৌথ প্রযোজনার ছবি নিয়েই অভিনেতা শাকিব খানের সঙ্গে তেলে-বেগুনে সম্পর্ক চলচ্চিত্র পরিবারের! এরইমধ্যে শাকিবকে দুইবার নিষিদ্ধ পর্যন্ত করেছেন তারা।

চলচ্চিত্র অঙ্গনের অভিনয় শিল্পীদের মধ্যে যারা শাকিবের সঙ্গে কাজ করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে চলচ্চিত্র শিল্পী সমিতি। এই ঘোষণা লঙ্ঘন করায় কঠিণ শাস্তির মুখে পড়তে যাচ্ছেন কাজী হায়াৎ, মৌসুমী, ওমর সানী, বিদ্যা সিনহা মিম, সাদেক বাচ্চু, শিবা সানু, কাবিলা ও কালার মতো অভিনেতারা।

গত মে মাসে ভোটে জয় লাভ করেও সম্প্রতি কার্যনির্বাহী পদ থেকে পদত্যাগ করলেন চিত্রনায়িকা মৌসুমী। আর সেই পদে নেয়া হচ্ছে আরেক চিত্রনায়িকা নিপুনকে। আর এতেই অনেকে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর শাকিব বিরোধী অবস্থান স্পষ্ট হয়েছে বলে মনে করছেন।

কারন ক’দিন আগেই চিত্রনায়ক নিপুন, শাকিব খানকে নিয়ে তির্যক মন্তব্য করায় অনেকে মনে করছেন, শাকিব খানকে নিয়ে সমালোচনা করেছেন বিধায় তার পুরস্কার হিসেবে শিল্পী সমিতিতে ‘কার্য নির্বাহী সদস্য’ পদটি পেতে যাচ্ছেন নিপুন।

শাকিব খান এক অনুষ্ঠানে জানিয়েছিলেন, চলচ্চিত্রের সংকটকালে সিনিয়রদের হস্তক্ষেপ ছাড়া কোনো উপায় নেই।

তখন ফেসবুকে নিপুন বলেছিলেন, ‘ইন্ড্রাসট্রিতে যা খুশি তাই করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট। আপনার জন্যই তো ওনারা ইন্ড্রাসট্রিতে নিয়মিত না। আপনি কি করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বার বার সাপোর্ট দিবে। শাকিব খান, বাংলা সিনেমা নিয়ে আপনি যে নোংরা রাজনীতি করছেন তা নিজের ও কিছু দেশী-বিদেশী স্বার্থান্বেষি মহলের স্বার্থ রক্ষার জন্য করছেন। যা বাংলাদেশ চলচিত্র শিল্পর জন্য মারাত্মক ক্ষতিকর’।

শুধু তাই না, স্ট্যাটাসে শাকিব খানকে বাংলা চলচ্চিত্রের ‘শয়তান’ বলেও মন্তব্য করেন নিপুন। বলেন, শাকিবের মতো শয়তান চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে না থাকলে তিনি নিজেও সিনেমা প্রডিউস করতে আসতেন!

শাকিবকে নিয়ে এমন মন্তব্যের মাস খানেকের ব্যবধানে এবার চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পদে আসছেন নিপুন! এমন ঘটনায় অনেকেই মনে করছেন, বাংলা চলচ্চিত্রে শাকিব বিরোধী অবস্থানকে উস্কে দিতেই নিপুনকে শিল্পী সমিতিতে জায়গা করে দেয়া হচ্ছে। যার ফলে বাংলা চলচ্চিত্র আরো বিভেদের দিকেই এগোবে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *