Home / মিডিয়া নিউজ / নতুন রূপে মিশা সওদাগর!

নতুন রূপে মিশা সওদাগর!

দেখে বুজার উপায়নেই তিনি আসলে কে? গায়ে কোট-পেন্ট পড়া পুরোই পুরুষের পোশাক। কিন্তু

গালে মেকাআপ করা, ঠোঁটে লিপস্টিক আর ববকাট চুল নিয়ে প্রিয়াঙ্কা শুটিং স্পটের সামনে ঘুরা ঘুরি

করতে দেখা গেলো পরিচিত চেহারার একজন লোক কে। কিন্তু চেহারা পরিচিত হলে কি হবে, তার আচার আচরণ পুরো ভিন্ন। এ যেন কেউ একজন মেয়েলি ঢংঙে অভিনয় করছেন। তবে শেষ পর্যন্ত জানা গেলো তিনি চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর।

বালাদেশের চলচ্চিত্র বর্তমান খলনায়কদের মধ্যে তিনিই নাম্বার ওয়ান। আর তাই প্রকিটি সিনেমাতেই নিতিন নতুন মোড়কে পর্দায় হাজির হন। জানা যায়, সাফি উদ্দিন সাফির পরিচালনায় ‘মসড কল’ ছবিতে তেমনি ভিন্ন বেশে হাজার হয়েছেন তিনি। পোশাক আশাকে পরুষ আর কথা এবং আচরনের নারীর সংমিশ্রণ রয়েছে। এমনসব আচরণ করছেন যা দেখে প্রথমে যে কেউ বিভ্রান্ত হয়ে পড়বে।

প্রতিবারের মতো এবারও নতুন রূপে হাজির হয়েছে এই খলনায়ক। আজ রোববার রাজধানীর হাতিরঝিল এলাকা ও পিয়াংকা শুটিং স্পটে পরিচালক সাফি উদ্দিন সাফির নির্মিতব্য মিসড কল সিনেমার শুটিং করছিলেন তিনি। এ সিনমায় হিজড়া চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী ও মুগ্ধতা।

গত বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এ সিনেমার শুটিং। এর আগে গত ২৭ জুন, শনিবার শওকত আলী ইমনের মগবাজারস্থ ভেলসিটি স্টুডিওতে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে এ সিনেমার যাত্রা শুরু হয়।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *