Home / মিডিয়া নিউজ / মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

আমাদের সমাজে সাধরণত দ্বিতীয় বিয়ের বিষয়ে তোমন কোন বাধ্যবাধকতা নেই। কিন্তু সন্তান থাকার

পর কোন মাই রাজি হতে চায়না আর বিয়ে করতে। আর কোন সন্তানও চায়না তার মা আবার বিয়ে

করুক। অথবা মা মারা যাওয়ার পর বাবাকে আবার বিয়ে উৎসাহিত করা। কিন্তু বাবাকে উৎসাহিত না করলেও এবার মাকে উৎসাহিত করলেন এক মেয়ে। বাস্তবে নাহলেও সিনেমায় এই ঘটনাটি স্থান পেয়েছে। মায়ের বিয়েতে মেয়ের উৎসাহের শেষ নেই। নিজেই মায়ের জন্য পাত্র দেখে পছন্দ করলেন। এমনি একটি চিত্র দেখা যাবে টলিউডের ‘মায়ের বিয়ে’ সিনেমাতে।

মেয়ের হাত ধরে বিয়ের আসরে হেঁটে আসছেন মা? গৌরি শিন্ডের সেই বিজ্ঞাপন সাড়া ফেলে দিয়েছিলো। দ্বিতীয় বিয়ে নিয়ে এখন সমাজের বিশেষ মাথাব্যাথা না থাকলেও সন্তান থাকলে বরাবরই দ্বিতীয় বিয়ে থেকে পিছিয়ে এসেছেন ডিভোর্সি মায়েরা। এই বিষয় নিয়ে বাংলা ছবি অন্তত দেখেনি দর্শক। একাকীত্ব কাটিয়ে আবার জীবনের নতুন ইনিংস শুরু করার গল্পো নিজেদের ছবিতে তুলে ধরলেন অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায়। ছবির নাম মায়ের বিয়ে।

সম্প্রতি ছবির ট্রেলর প্রকাশ করেছেন অভিজিৎ, সুদেষ্ণা। মায়ের জীবনের একাকীত্ব কাটানোর দায়িত্ব এখানে নিজের কাঁধে তুলে নেয় মেয়ে। নিজেই খুঁজে আনে মায়ের উপযুক্ত পাত্র। মেয়ের ভরসাতেই নতুন করে জীবন শুরুর স্বপ্ন দেখে মা। তবে ছবির বিষয় মর্মস্পর্শী হলেও অভিজিৎ-সুদেষ্ণার চিত্রনাট্যে ছবিতে রয়েছে হাস্যরসের ছোঁয়া। এসকে মুভিজ প্রযোজিত ছবিতে মা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সায়নী ঘোষ ও শ্রীলেখা মিত্র। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী।

একই বিষয় নিয়ে ২০০৮ সালে মেরে বাপ পহেলে আপ ছবিটি বানিয়েছিলেন প্রিয়দর্শন। সেবার বাবার বিয়ে দিয়েছিল প্রাপ্তবয়স্ক ছেলে। টলিউডে এবারে মেয়ের হাতে সাজবে মায়ের বিয়ের মণ্ডপ।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *