Home / মিডিয়া নিউজ / বলিউডের কিংবদন্তী ৫ জুটির গোপন পরকীয়া কাহিনী!

বলিউডের কিংবদন্তী ৫ জুটির গোপন পরকীয়া কাহিনী!

রূপালী পর্দায় তাদের সম্পর্কের রসায়ন ছিলো সুপারহিট। কিন্তু পর্দার প্রেম কখন যে মনের অন্তরালেও

বাসা বেঁধে একসময় সত্যি হয়ে উঠেছিল সেটা টের পাননি তাদের কেউ।নীরবে আসা প্রেম একটা

সময় প্রকট হয়ে উঠলেও শেষ পর্যন্ত পরিণতি পায়নি বলিউডের বিখ্যাত পাঁচ জুটির প্রেম। এসব জুটির

পরকীয়া সেই প্রেম কাহিনী তখন ছিল বলিউডপাড়া ও গণমাধ্যমের অন্যতম আলোচনার খোরাক। জেনে নেয়া যাক বলিউডের কিংবদন্তী পাঁচ জুটির গোপন প্রেম কাহিনী।

অমিতাভ-রেখা : রিল দুনিয়ায় অমিতাভ-রেখার রসায়ন ছিল চোখে পড়ার মতো। আর এরই ছাপ তাদের বাস্তব জীবনেও পড়তে শুরু করে। ’দো আনজানে’ ছবিটি করার সময় তাদের দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। তবে তার আগেই অমিতাভ বচ্চন জয়া ভাদুড়িকে বিয়ে করেন। কিন্তু ’আলাপ’ ছবির শুটিং চলাকালে রেখার বান্ধবীর একটি বাংলোয় অমিতাভ-রেখা নিয়মিত দেখা করতেন।

এরপর ’খুন পসিনা’, ’ইমান ধরম’, ’গঙ্গা কি সউগন্ধ’, ’মুকাদ্দর কা সিকান্দর’, ’মিস্টার নটবরলাল’ ও ’সুহাগ’ ছবি করার সময় এ জুটির সম্পর্ক আরো জোরদার হয়ে ওঠে। এ কথা জয়ার কানে আসতেই তিনি রেখার সঙ্গে সরাসরি কথা বলে স্পষ্ট জানিয়ে দেন, কোনোমতেই তিনি স্বামী অমিতাভের সঙ্গে সম্পর্ক ভাঙবেন না এবং তাকে ছাড়বেন না। এরপর ’সিলসিলা’ ছবি তাদের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এ ছবিতে রেখা, অমিতাভ ও জয়ার ত্রিকোণ প্রেমের গল্প ফুটে ওঠে। এ ছবির পরই অমিতাভ-রেখার সম্পর্কের ইতি ঘটে।

মিঠুন-শ্রীদেবী : পরকীয়া সম্পর্ক রক্ষায় সবচেয়ে এগিয়ে রয়েছেন বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী ও ’নাগিন’ তারকা শ্রীদেবী। যোগিতা বালির সঙ্গে বিয়ের পরও মিঠুন শ্রীদেবীর সঙ্গে প্রেম চালিয়ে যান। এ খবর জানার পর যোগিতা বালি আত্মহত্যা করতে গেলে মিঠুন-শ্রীদেবীর সম্পর্ক ভেঙে যায়। পরে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শ্রীদেবীকে তার বাড়িতে আশ্রয় দেন। কিন্তু তিনি জানতেন না, তার পিঠের পেছনেই শ্রীদেবী ও তার স্বামীর মধ্যে অন্য সম্পর্ক গড়ে উঠছে। একসময় জানতে পারেন মা হতে চলেছেন শ্রীদেবী। এরপরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মোনা ও বনি।

সঞ্জয় দত্ত-মাধুরী :প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পরই মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক তৈরি হয়। তবে ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ ঘটনায় সঞ্জয় ধরা পড়ার পর এ প্রেম কাহিনীর ইতি ঘটে। এরপর ১৯৯৯ সালে ডা. নেনেকে বিয়ে করেন মাধুরী। সঞ্জয় অবশ্য মাধুরীর সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর আরো দুবার বিয়ে করেছেন। রিহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমান স্ত্রী মান্যতাকে নিয়ে ঘর করছেন তিনি।

হৃতিক-কারিনা : দীর্ঘ ৪ বছর প্রেমের পর ২০০০ সালে বিয়ে করেন ’কৃষ’ তারকা হৃতিক রোশন ও সুজানা খান। কিন্তু ২০০১ সালে ’ইয়াদে’ ছবিতে অভিনয় করতে গিয়ে কারিনা কাপুরের প্রেমে পড়েন হৃতিক। এরপর এ জুটি ’কাভি খুশি কাভি গম’, ’মুঝসে দোস্তি করোগে’, ’ম্যায় প্রেম দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তাদের গোপন প্রেমের খবর গণমাধ্যমে প্রকাশিত হলে বাধ্য হয়েই নিজেদের সম্পর্ককে গুটিয়ে নেন হৃতিক-কারিনা। বর্তমানে কারিনা সাইফ আলি খানকে বিয়ে করে সুখে জীবনযাপন করছেন। কিন্তু অতি সম্প্রতি হৃতিকের সঙ্গে সুজানার বিচ্ছেদ ঘটেছে।

কঙ্গনা-আদিত্য : ২০০৮ সালে বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলির সঙ্গে কঙ্গনা রানৌতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুধু তাই নয়, আদিত্য স্ত্রী-সন্তান ছেড়ে কঙ্গনার সঙ্গে থিতু হওয়ারও ঘোষণা দিয়েছিলেন। পরে অবশ্য তাদের সম্পর্ক টেকেনি। আদিত্যের বিরুদ্ধে কঙ্গনা প্রতারণার পাশাপাশি তার গায়ে হাত তোলার অভিযোগও তুলেছিলেন। এ নিয়ে মিডিয়ায় কম হৈচৈ হয়নি।-Latest BD News

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *