Home / মিডিয়া নিউজ / মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করলেন মিশা

মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করলেন মিশা

অভিনেত্রী মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করেছেন শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর।

মনোয়ার হোসেন ডিপজলের মধ্যস্থতায় গত মঙ্গলবার ’দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং স্পটে নিজের

অনিচ্ছাকৃত মন্তব্যের জন্য মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করেন মিশা। এসময় শুটিং স্পটে ওমন সানী উপস্থিত ছিলেন।

মিশা বলেন, ’মৌসুমী আমার সহকর্মী ও ভালো বন্ধু। তাঁকে নিয়ে কোনো অশোভন মন্তব্য করিনি। কেউ আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছেন। মৌসুমীকে সেটা খুলে বলেছি। আমার ওপর মৌসুমীর আর কোনো ক্ষোভ নেই। তিনি আবার শিল্পী সমিতির কমিটিতেও যোগ দেবেন। ’

’দুলাভাই জিন্দাবাদ’ ছবির সেটে ছিলেন মৌসুমী ও মিশা। ডিপজল, পরিচালক বদিউল আলম খোকনসহ আরো কয়েকজন তাঁদের সঙ্গে কথা বলেন। অনুরোধ করেন বিবাদ মিটিয়ে ফেলার।

মিশার এমন কথার পরিপ্রেক্ষিতে কথা হয় ওমর সানীর সঙ্গে। তিনি বলেন, ’মৌসুমীকে ছোট করার কোনো অধিকার মিশার নেই। সিনিয়রদের কথার সম্মান রাখতেই মৌসুমী তাঁকে ক্ষমা করে দিয়েছে। তার মানে এই নয়, মৌসুমী আবার কমিটিতে যোগ দেবে। ’

প্রসঙ্গত, ওমর সানী-মৌসুমী দম্পতির সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক মিশা সওদাগরের। বিভিন্ন উৎসবে পরিবার নিয়ে ঘুরতে দেখা গেছে তাঁদের। সম্প্রতি তাঁদের সম্পর্কে ফাটল ধরেছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে। নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হন মৌসুমী। সানী ও মিশা দুজনই লড়েন সভাপতি পদে, বিজয়ী হন মিশা। এরপর যদিও সব ঠিকঠাক চলছিল।

কিন্তু সমিতির বর্তমান কাজকর্মে অসন্তুষ্ট হয়ে ৩ জুলাই পদত্যাগ করেন মৌসুমী। মৌসুমীর পদত্যাগ করাটাকে ভালোভাবে নেননি শিল্পী সমিতির সভাপতি মিশা। এক বক্তব্যে মৌসুমীকে হেয় করে কথা বলেন। ফেসবুক লাইভে এসে তাঁর বক্তব্যের প্রতিবাদ করেন ওমর সানী। সম্পর্কের তিক্ততা বাড়তে থাকে এর পরই। বিষয়টি নজর এড়ায়নি সিনিয়রদের।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *