Home / মিডিয়া নিউজ / যখন বিয়ে করেছিলাম তখন অনেক ছোট ছিলাম,এখন যথেষ্ট পরিপক্ক হয়েছি: অপু বিশ্বাস

যখন বিয়ে করেছিলাম তখন অনেক ছোট ছিলাম,এখন যথেষ্ট পরিপক্ক হয়েছি: অপু বিশ্বাস

ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস। বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম একটি তারকা তিনি।

সিনেমায়া তার আর্বিভাবের পর থেকেই তিনি একের পর এক করে গেছে হিট সিনেমা। তার অভিনীত

অনেক ব্যবসা সফল সিনেমা রয়েছে, যে গুলো তাকে আজকের অপু বিশ্বাস হিসেবে পরিচিত দিয়েছে।

তবে একটা সময় নিজেকে আড়াল করে নিয়েছিলেন অনেকটা। সম্প্রতি বলছিলেন নিজের বিয়ে নিয়ে অনেক কথা।

অপু বলছিলেন,’দেশের প্রেক্ষাপট অনুযায়ী বিয়ে না করে জীবন ধারণ করলে অনেকেই অনেক মন্তব্য করেন। তাছাড়া মানুষ না বুঝেও সিনেমার ডায়লগ কিংবা ছবি ব্যবহার করে নামের আগে জুড়িয়ে দিয়ে, রিউমার ছড়ায়। তাই সেই জায়গাগুলো বিবেচনা করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। বাবা-মা বিয়ের জন্য পাত্র খুঁজছেন। যেকোনও সময় বিয়ে করতে পারি।’ এভাবেই গণমাধ্যমকে কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, আমি যথেষ্ট পরিপক্ক হয়েছি। প্রথম বিয়ে যখন আমি করেছিলাম তখন অনেক ছোট ছিলাম। কিছুই বুঝতাম না। আবেগে আমাদের বিয়ে হয়ে যায়। সেই জায়গা থেকে এখন আমি অনেক পরিপক্ক হয়েছি। প্রথমবারের মতো এখন ভাবছি না, এখন আমি নিজের মতো করে ভাবছি ও সিদ্ধান্ত নিচ্ছি। সঙ্গে আমার বাবা-মা আমাকে নিয়ে ভাবছেন। তারা বিয়ের জন্য ইতোমধ্যে বেশ কয়েকজন পাত্র দেখেছেন।

বাপ্পীর সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে কী বলবেন? জানতে চাইলে অপু বলেন, বাপ্পী খুব কাছের ছোট ভাই। মূলত আমরা একসঙ্গে দেবাশীষ বিশ্বাসেরর ’শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায় কাজ করেছি। সেখানে আমাদের বিয়ের দৃশ্য আছে। আর এ দৃশ্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের গুজব ছড়ানো হয়েছে। যা একদম ভিত্তিহীন।

আমজাদ হোসেন পরিচালিত ’কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে ২০০৪ সালে অভিষেক হয় অপু বিশ্বাসের। ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসেবে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। কর্মজীবনে তিনি একটি বাচসাস পুরস্কার অর্জন করেছেন এবং ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কারে মনোনয়ন লাভ করেন।

উল্লেখ্য, একটা সময় বাংলাদেশের সিনেমা মানেই ছিলো অপু বিশ্বাস আর শাকিব খান। বলতে গেলে তাদের ছাড়া কোন সিনেমাি হতো না এ দেশে। আর তাদের এক সঙ্গে দেখতে দর্শকরাও মুখিয়ে থাকতেন।আর এর কারনেই এই জুটি সিনেমা করেছিলো ৭০টিরও বেশি। এর পর গোপনে তারা বিয়েও করেন। এর পর পরই অপু বিশ্বাস নিজেকে গুটিয়ে নেন সিনেমা থেকে। এর পরেই আসেন মিডিয়ার সামনে নিজের বিয়ের খবর তাও বাচ্চা সমেত। এর পর অনেক জল ঘোলা হবার পরে তাদের দু’জনের মধ্যে ছাড়া-ছাড়ি হয়ে যায়।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *