Home / মিডিয়া নিউজ / সাইফকন্যা সারার বিরুদ্ধে মামলা

সাইফকন্যা সারার বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। স্টারকিড হিসেবে সম্প্রতি তিনি পা

রেখেছেন বলিউডের জগতে। তবে একটি ছবিও এখনো মুক্তি পায়নি। তার আগেই মামলার প্যাঁচে

পড়লেন বলিউড পাড়ার এই নতুন সদস্য। সারার বিরুদ্ধে মামলা করেছেন তার অভিষেক ছবি

’কেদারনাথ’-এর পরিচালক ও প্রযোজক। যেটি গড়িয়েছে আদালত পর্যন্ত। রোহিত শেঠির পরবর্তী ছবি ’সিম্বা’র জন্য চুক্তি সই করার পরেই এই জটিলতা শুরু হয়। কারণ তারও আগে ২০১৭ সালের ১ সেপ্টেম্বর ’কেদারনাথ’ ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হন সারা। ছবিটির অধিকাংশ অংশের শুটিং শেষ। কিছু অংশের শুটিং এখনো বাকি। এ জন্য চলতি বছরের জুন-জুলাইয়ে সারার ডেট চেয়েছিলেন ’কেদারনাথ’-এর পরিচালক অভিষেক।

কিন্তু সারার একজন প্রতিনিধি তাদের জানান, ’জুনের পরে ’কেদারনাথ’-এর জন্য আর কোনো সময় তিনি দিতে পারবেন না। কারণ, ওই সময় সারা ব্যস্ত থাকবেন ’সিম্বা’ ছবির শুটিং নিয়ে। এমনটা জানার পরেই কোর্টের দারস্থ হন ছবির পরিচালক ও প্রযোজক। মামলাও করেন। এরপরই কোর্ট থেকে নোটিশ পাঠানো হয় সারা আলী খানকে।

বোম্বে হাইকোর্টের ভ্যাকেশন বেঞ্চে বিচারপতি এস জে কাথাওয়ালার এজলাসে শুক্রবার এই মামলার শুনানি ছিল। ছবির প্রযোজক ও পরিচালকের তরফ থেকে আইনজীবী ছিলেন হীতেশ জৈন। তারা আদালতের কাছে আর্জি জানান, সারা আলী খানকে যেন নির্দেশ দেয়া হয় ’সিম্বা’র কাজ শুরু করার আগেই যেন তিনি ’কেদারনাথ’ ছবির বাকি কাজ শেষ করে দেন। শুধু তাই নয়, সারা আলী খানের কাছ থেকে তারা পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করেছেন। তবে এদিন কোনো সিদ্ধান্তে পৌছায়নি আদালত।dhakatimes24

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *