Home / মিডিয়া নিউজ / ছেলের মন রক্ষার্থে কানাডায় ববিতা

ছেলের মন রক্ষার্থে কানাডায় ববিতা

কিংবদন্তী চলচ্চিত্র অভিনেত্রী ববিতার জন্মদিন আগামীকাল (৩০ জুলাই)। ঢাকাই ছবির সোনালি

দিনের এই নায়িকা সোমবার পা রাখতে চলেছেন ৬৫ বছরে। আর এই বিশেষ দিনটি উদযাপন করতে

তিনি উড়াল দিয়েছেন কানাডার উদ্দেশ্যে! কানাডার টরেন্টো শহরে থাকেন ববিতার একমাত্র পুত্র অনিক। নিজের জন্মদিনটি ছেলের সঙ্গে কাটাতেই ঢাকাই ছবির প্রবীণ এই অভিনেত্রী সম্প্রতি কানাডায় উড়ে গেলেন।
বছরের বিশেষ দিনে মাকে কাছে পাওয়ার জন্য ছেলের কত আবদার! তাই পুত্র অনিকের খুশির জন্য কানাডায় গেছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন এই অভিনেত্রী।

যাওয়ার আগে ববিতা বলেছেন, পরপর দুই বছর দেশে জন্মদিন কাটিয়েছি। এতে করে অনিকের কিছুটা মন খারাপ। জন্মদিনে সে আমাকে কাছে পায় না। এবার তার খুশির জন্য জন্মদিনটি কানাডাতে কাটাবে। আমার জন্য নাকি বড় সারপ্রাইজ আছে! কানাডায় থাকলেও মনটা পড়ে থাকবে দেশেই। সবাইকে খুব মিস করবো। সবার কাছে দোয়া চাই।

জানা যায়, ববিতার একমাত্র পুত্র অনিক কানাডায় ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কনসালটেন্ট হিসেবে কাজ করছেন। শিগগির পিএইচডি-ও করবেন। ববিতা জানান, কানাডা থেকে তিনি আমেরিকা যাবেন। এরপর দেশে ফিরবেন অক্টোবর মাসের শেষের দিকে।

ববিতার পুরো নাম ফরিদা আক্তার পপি ১৯৫৩ সালের ৩০ জুলাই বাংলাদেশের বাগেরহাট জেলায় জন্ম নেন। দীর্ঘ ক্যারিয়ারে দুই শতাধিক ছবিতে অভিনয় করেছেন ববিতা। চলচ্চিত্রে তাঁর শুরুটা হয়েছিল গত শতকের ষাটের দশকের শেষ দিকে। তিনি সত্যজিৎ রায়ের ’অশনি সংকেত’ চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে প্রশংসিত হন। বাংলা চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য সম্প্রতি তিনি বাংলাদেশ সরকারের তরফ থেকে আজীবন সম্মাননা পেয়েছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *